Saturday 7 April 2018

স্বর্গরাজ্য

বাস দুর্ঘটনায় একবার প্রচুর লোক ও মহিলা মারা গেলেন।
মৃত্যুর পর কিছু ভাল কাজ যারা করেছেন, তাদের যোমরাজ স্বর্গরাজ্যের দিকে যেতে বলললেন ।
সেখানে দ্বিতীয়বার জিজ্ঞাসা করাহবে এবং স্বর্গরাজ্যে প্রবেশের অনুমতি দেওয়া হবে।
&
&
&
&
&
যারা অনুমতি পেলেন তারা স্বর্গদ্বারে লাইন দিয়ে দাঁড়ালেন।
অনেকের মধ্যে লাইনের প্রথমে কয়েকজন অবিবাহীত নার্স ছিল।
!
!
স্বর্গদূত লাইনের প্রথমে দাঁড়ানো নার্স কে ডাকলেন —
“সুতপা, তুমি জীবিত অবস্থায় কোনোদিন কারও সঙ্গে যৌনসম্পর্ক করেছিলে”???
������
?
?
?
?
?
সুতপা লাজুক লাজুক ভাবে বললো—
“না প্রভু ।
তবে একবার এক পুরুষের পুরূষাঙ্গটি হাতেকরে ধরেছিলাম”।
??????????
��
??????????
স্বর্গদূত বললেন—
“তাহলে এখন তোমর ঐ অপবিত্র হাতটি অমৃত পাত্রে ডুবিয়ে পবিত্র করে করে স্বর্গরাজ্য প্রবেশ করো”।
&
সুতপা তাই করল ও স্বর্গরাজ্য প্রবেশ করলো।
��
এবার স্বর্গদূত লাইনে দাঁড়ানো দ্বিতীয় নার্স কে ডাকলেন —
“মৌমিতা, তুমি জীবিত অবস্থায় কোনোদিন কারও সঙ্গে যৌনসম্পর্ক করেছিলে” ?
����
?
?
?
?
?
মৌমিতা বললো—
“না প্রভু । তবে একবার এক পুরুষের পুরূষাঙ্গটি আমি আমার স্তন যুগলের মধ্যে বুলিয়েছিলাম”।
????????
��
????????
স্বর্গদূত বললেন—
“তাহলে এখন তোমর ঐ অপবিত্র স্তন দুটি অমৃত পাত্রে ডুবিয়ে পবিত্র করো আর স্বর্গরাজ্য প্রবেশ করো”।
&
মৌমিতা তাই করল ও স্বর্গরাজ্য প্রবেশ করলো।
������
এবার স্বর্গদূত দেখলেন লাইনে খুব হৈচৈ হচ্ছ।
��
লাইনে দাঁড়ানো চতুর্থ নার্স সুদেষ্না লাইন ছেড়ে স্বর্গদূতের সামনে এসে উত্তেজীত ভাবে বললো—
“আপনি আমাকে শিঘ্র অমৃত পাত্র দিন।
কারণ :
???????��??????
দীপিকা তার পোঁদ ঐ অমৃত পাত্রে ডোবানোর আগে আমি আমার মখ ধুয়ে নিতে চাই”। .........

No comments:

Post a Comment

Popular Posts