Saturday 7 April 2018

কেস্ পুরো জন্ডিস্

অফিসের বস ��তার
পার্সোনাল সেক্রেটারি প্রভাকে ডেকে বলল, প্রভা ১
সপ্তাহের জন্য অফিসের
ট্যুরে গোয়া����
যাব, চলো.. লেট্স এনজয়।
প্রভা তার স্বামী রাজিবকে কল করে বলল, রাজিব আমি ১ সপ্তাহের জন্য অফিসের কাজে বাইরে যাব, তুমি ভাল
ভাবে থেকো Please don't mind, Ok b@by!
রাজিব তার গার্লফ্রেন্ড
তমাকে ফোন করে বলল, আমার স্ত্রী বাইরে যাচ্ছে,
বাড়ি খালি। তুমি ১সপ্তাহের
জন্য চলে এসো...........লেট্স এনজয়!
তমা তার ছাত্রদের ����ডেকে বলল,আমি এক সপ্তাহ বাইরে যাবো, কাল থেকে তোমাদের ছুটি ...এক সপ্তাহের জন্য হোস্টেল বন্ধ��
থাকবে!
এই কথা শুনে তমার এক ছাত্র অনুপ তার বাবাকে ফোন
করে বলল, বাবা, কাল থেকে আমার হোস্টেল��
সাতদিনের জন্য বন্ধ,
আমি বাড়িতে
আসছি,
তুমি কথা দিয়েছিলে
পুরি বেড়াতে নিয়ে যাবে।
তোমার সাথে অনেক মজা করব।
লেট্স এনজয়!
ছেলের ফোন পেয়ে বাবা অফিসের সেক্রেটারি প্রভাকে ডেকে বলল, প্রভা,
আমার একটি জরুরী কাজ
এসে পড়েছে,
গোয়া����যাওয়া হবে না।
ট্যুর ক্যান্সেল।
প্রভা তার
স্বামি রাজীবকে ফোনে বলল,
আমি কোথাও যাচ্ছি না।
ট্যুর ক্যান্সেল হয়ে গেছে।
তোমাকে আর একা একা থাকতে হবে না।
রাজিব তার
গার্লফ্রেন্ড তমাকে ফোন
করে বলল, এই শোনো, আমার
স্ত্রী কোথাও যাচ্ছে না, তাই
তোমায় আর কষ্ট
করে আসতে হবে না।
তাই শুনে তমা তার
ছাত্র দের ������বলল, আমার যে কাজ পড়েছিল, সেটা আর করতে হচ্ছে না,
তাই তোমার কাল সকাল
থেকে যথা রীতি পড়তে এসো।������
অনুপ ��তৎক্ষনাত
তার বাবাকে�� ফোন
করে বলল,বাবা আমি কাল
আসছি না, কারণ ম্যাডাম
যেতে বারণ করেছে।
সামনে পরীক্ষা, অনেক
পড়তে হবে।
সাথে সাথে অনুপের��
বাবা তার সেক্রেটারিকে ��ডেকে বলল, আমার যে অন্য কাজ ছিল
সেটা তোমার জন্য ক্যান্সেল
করেছি,
চল কাল গোয়া⛵����
যাব, প্রস্তুত
হয়ে নাও, লেট্স এনজয়।
প্রভা ��তার স্বামীকে�� ফোন
করে বলল,
হ্যালো আমাকে কালই যেতে হচ্ছে..........
তমা তুমি আসো
.............রাবা
আমি অসছি.....প্রভা যাওয়া হবেনা। ওগো............
......তমা.....................
.অনুপ.........বাবা..........
......প্রভা...................
.রাজিব............
তমা............
.........অনুপ...
...............
প্রভা ��লেট্স এনজয়!
বলতো এদের কি কখনো এনজয়!
করা সম্ভব হবে?????

No comments:

Post a Comment

Popular Posts