Saturday 7 April 2018

না খেলে শরীরের অবস্থা কি হয়

আমি কাঞ্চন মল্লিক । সবাই জানে আমার চেহারা কেমন।এক দিন আমি জানলা খুলে ব্যায়াম করছিলাম। পাশের ফ্ল্যাটে লাল টুকটুকে এক বৌদি তার জানলা দিয়ে আমাকে দেখছিল।আমি যেই তাকে দেখতে পাই তখনই বৌদি হেসে জানলাটা বন্ধ করে দিল।
পরের দিনে ব্যায়াম করতে গিয়ে দেখি একই ঘটনা।এই ভাবে সপ্তাহ খানেক চলতে থাকল।
এক সপ্তাহ পর।।।।।
দুপুরে...
বৌদি জানলা দিয়ে চেঁচিয়ে বলল : ঠাকুরপো একবার আমার ঘরে আসতে পারবে।
দুপুর বেলা মনটা চঞ্চল হয়ে উঠল।বৌদি এই সময় ডাকছে !! উৎসাহে লাফিয়ে জামাটা গায়ে দিয়ে বৌদি র কপাটে টক টক... ��
বৌদি : তুমি এসেছ!! বাঃ বাঃ !!
ঘরে ঢুকে দেখি একটি 3 বছরের বাচ্চা মেঝেতে বসে ভাত ছড়াচ্ছে।আর কেউ কোথায় নেই।
আমার হাত পা ঠান্ডা হয়ে আসছে... ��
বৌদি : তুমি যা যা পরে আছো, তা খুলে ফেলো তো...
এটা শুনে আমার গা দিয়ে ঘাম বের হতে লাগল।।����
বৌদি : কি হল তাড়াতাড়ি খোল, আর সহ্য করতে পারছি না।।।
কাঞ্চন : কিন্তু বাচ্চা আছে যে...!!! ��
বৌদি : থাক, তুমি খোল...
কাঞ্চন : ঠিক আছে।��
বলে আমি আমার জামা ও প্যান্ট খুললাম।।।।
বৌদি তার বাচ্চা কে দেখিয়ে বলল : এই দেখ্, না খেলে শরীরের অবস্থা কি হয়

No comments:

Post a Comment

Popular Posts