Saturday 7 April 2018

আমি আর রাখতে চাইনা

বল্টু গেছে দোকানে বিষ কিনতে।
দোকানদার : ভাই
বিষ দিয়া কি করবেন..?
বল্টু : আত্মহত্যা করব।
দোকানদার : কেন ভাই..?
বল্টু : কিছু কিছু জিনিস আছে কাউকে
বোঝানো যায়
না।
দোকানদার : মানে..?
বল্টু : আজ সকালে আমি গরুর দুধ
দোহাচ্ছিলাম। হঠাৎকরে
গরুটা বাম পা দিয়ে লাথি মারতে লাগল।
আমি বাধ্য
হয়ে বাশের সাথে বাম পা বেধে
রাখলাম। এরপর গরুটা
ডান পা দিয়ে লাথি মারা শুরু করল। আমি
এবার গরুর ডান
পা ও বাশের সাথে শক্ত করে বাধলাম।
অবশেষে লেজ
দিয়ে বাড়ি মারতে লাগল। ভাবলাম
লেজটাও বেধে
রাখি। কিন্তু লেজ বাধার জন্য কিছু পেলাম
না।
শেষমেষ নিজের বেল্ট খুলে বাধতে
লাগলাম। বেল্ট
খোলার কারণে আমার প্যান্ট হঠাৎ করে
খুলে গেল। এমন
সময় আমার বউ গোয়ালে এসে আমাকে ঐ
অবস্থায়
দেখলো।
এখন আপনিই বলুন আমি আমার বউকে কি করে
তা
বোঝাব.??
বউ আমাকে ছেড়ে বাপের বাড়ি চলে
গেছে। এ জীবন
আমি আর রাখতে চাইনা
দোকানদার : ভাই কয় টাকার বিষ
লাগবে..???।।।

No comments:

Post a Comment

Popular Posts