Saturday 7 April 2018

দৈত্য যুবক

যুবতি মেয়ে বেড়াতে গেছে এক
নির্জন কেল্লায়। ঘুরে ঘুরে একটা ঘরে ঢুকে যুবতি দেখলো,
পাশে এক দৈত্য যুবক দাঁড়িয়ে।
যুবকটি বললোঃ “স্বাগতম, আমার মালিক!
আমি প্রদীপের দৈত্য। আপনার তিনটি ইচ্ছা আমি পূরণ করতে চাই!”
যুবতি একনিঃশ্বাসে বললোঃ ‘কোটি কোটি টাকা,বিশটা বাড়ির দলিল বিশটা গাড়ি!’!!!!
যুবক দৈত্যটি বললোঃ ‘জো হুকুম।আপনি বাড়ি ফিরেই আপনার টাকা,বাড়ির দলিল আর গাড়ির লাইসেন্স তৈরি পাবেন।!! কিন্তু আমার মালিক
আমি দীর্ঘদিন এই প্রদীপে একা বন্দি ছিলাম।আপনি যদি কিছু মনে না করেন, আমি আপনার ইচ্ছা পূরণের আগে আমার একটি ইচ্ছা পূরণ করতে চাই!’
যুবতি বললোঃ ‘বলে ফেলো তোমার কি চাই?’
যুবক দৈত্যটি বললোঃ ‘আপনার সাথে কয়েক বার আদর সোহাগ করতে চাই!’
যুবতিটি ভাবলোঃ ‘এতো কিছু
পাবো সাথে আবার আদর সোহাগও? মন্দ কি?’
তাই যুবতিটি সানন্দে রাজি হলো।
অতঃপর সারা রাত তারা আদর সোহাগ করলো!
পরদিন ভোরে যুবক দৈত্যটি বললোঃ আমার মালিক,
আপনার বয়স কত?’
যুবতিটি জবাব দিলোঃ ‘আমার বয়স ২৫!’!!!
যুবক হাসতে হাসতে বললোঃ‘এই বয়সেও আপনি প্রদীপের দৈত্য/ভূতে বিশ্বাস করেন?
সত্যি পারেন ও মাইরি !!!!

No comments:

Post a Comment

Popular Posts