Wednesday 28 July 2021

এত রাতে

বন্টু মদ খেয়ে বেশি রাত করে যখন বাড়ি ফিরে দেখলো টুনি দরজা কিছুতেই খুলতে চাইছে না!

বন্টুঃ ও গো দরজাটা খুলো.

টুনিঃ লজ্জা করেনা তোমার, রাত বিরেতে ছাই-পাস গিলে এসেছো? আজ বাইরেই থাকো, নয়তো যেখান থেকে গিলে এসেছো সেখানেই যাও,আমি দরজাখুলবই না।

বন্টু অনেক কাকুতি মিনতি করলো তাও দরজা খুললো না।শেষে বল্ট টুনিকে হুমকি দিল বললো

বন্টুঃ যদি দরজা না খুলো তো আমি কিন্তু পুকুরে ঝাঁপ দিয়ে মরে যাবো।

ঘরের ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে ভাবলো ওষুধে কাজ হয়েছে, . কিন্তু !! কিছুক্ষণ পর ওই টুনি বলে উঠলো টুনিঃ তুমি যাই করো আমার যায় আসেনা,আজ তোমার ঘরে আসা বন্ধ।

বন্টু চুপচাপ করে ঘরের এক পাশে অন্ধকার জায়গায় গিয়ে লুকিয়ে একটু অপেক্ষা করলো,

কিন্তু টুনি দরজা খুললো না। তখন একটা ইট তুলে ছুড়ে দিল পুকুরে,আর অন্ধকারে ঘাপটি মেরে বসে রইলো।

এদিকে টুনি শুনতে পেলো জলে কিছু পড়ার আওয়াজ! সঙ্গে সঙ্গে দরজা খুলে ছুটে গেল পুকুর পাড়ে। ঠিক সেই সুযোগে বল্ট ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। টুনি অনেক ধাক্কা দিল কিন্তু বল্ট দরজা খুললো না।

তখন টুনি খুব রেগে বললো-

টুনিঃ তুমি দরজাখুলবে, না আমি চেঁচিয়ে লোক ডাকবো?

বল্টুঃ একটু জোরে জোরে চিল্লাও যাতে করে বেশি লোক ঘুম থেকে উঠে চলে আসে, তারপর আমি তাদের সামনে তোমার কাছে জানতে চাইবো যে এতো রাতে তুমি কোথায় গিয়েছিলে? তাও আবার

নাইট ড্রেস পরে ....

🤣🤣🤣

No comments:

Post a Comment

Popular Posts