Friday 6 August 2021

কি অদ্ভুত মিল!




এক লোক ফাস্টফুড কাউন্টারে বসে মাটন কাবাব আর চিলি সস অর্ডার দিতেই পাশে বসা এক সুন্দরী মহিলাও একই অর্ডার দিয়ে বললো কি অদ্ভুৎ মিল !!

আপনার আমার প্রিয় খাবার একই মাটন আর চিলি

বাই দ্য ওয়ে আমি রত্না, আপনি?

আমি রতন

আরে আপনার আর আমার নামের প্রথম অক্ষরও এক, নামের অর্থও এক।

আপনি কি নিয়মিত আসেন?

না,

আমি সেলিব্রেট করতে এসেছি।

এখানেও কি অদ্ভুৎ মিল,

আমিও সেলিব্রেট করতে এসেছি।

জানতে পারি কিসের?

ভদ্রলোকঃ আমার পোল্ট্রি ফার্মের মুরগীগুলো প্রায় চার বছর যাবৎ ডিম দিচ্ছে না।

আজ সকালে ডিম দিয়েছে সেই আনন্দ উদযাপনের জন্য এখানে আসা।

মহিলাঃ

এখানেও আমার সাথে আপনার কি অদ্ভুৎ মিল। আমার চার বছর বিবাহিত জীবন।

সন্তান হচ্ছিলো না। আজই প্রেগনেন্সি পজিটিভ হলো।

কিভাবে মুরগী ডিম দিলো?

ভদ্রলোকঃ আমি মোরগ চেঞ্জ করেছিলাম।

আপনি?

মহিলা মৃদু হেঁসে

কি অদ্ভুৎ মিল...

😮😮😮

No comments:

Post a Comment

Popular Posts