Thursday 18 July 2019

পিসতুতো দাদা

-সোহিনী.. সত্যি করে বলো.. শপিং মলে সাথে ওই ছেলেটা কে ছিল?আমার বন্ধু কিন্তু দেখেছে..আমাকে ছবি তুলেও পাঠিয়েছে.. তুমি কিভাবে এমনটা করলে আমার সাথে?...
- ওটা ? ওটা আমার পিসতুতো দাদা! তুমি না খালি সন্দেহ করো, আমার উপর একটুও ট্রাস্ট নেই ? ভালোবাসার উপর এটুকু বিশ্বাস না করতে পারলে কি ভালোবাসো আমাকে? এত সন্দেহ করলে আছো কেন? ব্রেক আপ করে নাও..
- ওকে ওকে! I'm Really Sorry ..খুব ভুল হয়ে গেছে.. ক্ষমা করে দাও প্লিজ সোনা.. আর এরকম হবেনা .. ব্ল্যাহ ব্ল্যাহ!
..
ব্যস! একটু মুখ ভারীর পর শপিং এ নিয়ে যাব শুনে সোহিনী গলে জল, আবার সেই মাখোমাখো ভালোবাসা .. সত্যি তো বিশ্বাস না করতে পারলে আর কি ভালোবাসলাম? যেসমস্ত মানুষ ইনসিকিউর তারা জীবনেও সুখী হয়না.. সারাজীবন সন্দেহ করেই কেটে যায় তাদের, এটা কেন করছ? এটা করবেনা.. সেটা করবেনা..এখন কোথায়? কার সাথে কথা বলছিলে? ..বালছাল যত্তসব!
তার পর আবার গতানুগতিক জীবন শুরু হলো..পার্ক, সিনেমা, কলেজস্ট্রিট, ময়দান..হাতে হাত..একটাই কফি, ছাতার তলায় ঠোঁটে ঠোঁট .. রাত জেগে চ্যাট! সত্যি! বড্ড ভাগ্যবান যে ওকে পেয়েছি, আমার জীবনসঙ্গী.. মন থেকে স্ত্রী মেনেও নিয়েছি! আর ও আমাকে স্বামী.. ❤️🌚 টোটাল Made For Eachother Material ..আমরা..
একটা গরমেন্ট জব লাগাতে পারলেই টুক করে বিয়ের পিঁড়িতে বসে পড়লাম বলে..
..
তা হঠাৎ একদিন রাস্তায় সেই পিসতুতো দাদার সাথে দেখা! ভাবলাম আলাপটা সেরেই নেওয়া যাক, যতই হোক হবু আত্মীয় বলে কথা! আমারও তো দাদা হবে..
যে গলা ছেড়ে ডাক পারব ভাবছি .. হঠাৎ আমার হবু আত্মীয়ই বলে উঠল ..
" আরে দাদা! শুনছেন? আপনি সোহিনীর পিসতুতো দাদা না?" 🌚

No comments:

Post a Comment

Popular Posts