Friday 28 February 2020

গোপন তথ্য



1) *কামসূত্র* বলেছে - যদি তুমি কোন মহিলার একটা মাই চোষ তাহলে ঐ মহিলা তার আর একটা মাই চোষার জন্য *offer* করবে ।
আর এখান থেকেই *একটা কিনলে একটা ফ্রি এই concept এর উদ্ভব ।*

2) কখনও কি তুমি লক্ষ্য করেছো যে, মহিলাদের শরীরের উপরের অংশের নামকরণ গুলো সর্বদা *B* দিয়ে শুরু হয় । যেমন *Blouse, Bra, Bikini, boobs* ইত্যাদি । আর মহিলাদের শরীরের নিচের অংশের নামকরণ গুলো সর্বদা *P* দিয়ে শুরু হয় । যেমন *peticoat, Panty,  Pussy* ইত্যাদি । আর এই ভাবেই *BP*-র উদ্ভব হয় ।

3) সেক্সের আগে আমরা একে অপরকে নগ্ন করতে সাহায্য করি । কিন্তু sex হয়ে যাওয়ার পর আমাদের যে যার পোষাক নিজেদের কেই পরে নিতে হয় । এই সময় আমরা একে অপরকে সাহায্য করি না । 
*Moral* - *তুমি একবার চুদে গেলে কেউ তোমাকে সাহায্য করতে আসবে না ।*

4) সফলতা অনেকটা গর্ভবতী হওয়ার মতো । প্রত্যেকে তোমাকে ধন্যবাদ দেবে কিন্তু *কেউ জানবে না যে এটা অর্জন করতে তোমাকে কতবার চোদা হয়েছে ।*

5) *Frustration* এবং *Satisfaction* এর মধ্যে পার্থক্য কোথায় ?
Frustration - *চুদে গেছে !!* Satisfaction - *কি চুদেছে !!*

6) 3 জন লোক যখন sex করে তখন *threesome* বলা হয় । 2 জন লোক যখন sex করে তখন *twosome* বলা হয়। তাই বলে এই পরিপ্রেক্ষিতে কেউ  যদি আপনাকে *Handsome*  বলে তাহলে আপনি আবার এটাকে প্রশংসা ভেবে ভুল করবেন না !

7) জীবন টা হল *বাঁড়ার* মত । কখনও কখনও এটা *অকারনে কঠিন হয়ে যায়* ।

8) বাস্তব মুখী চিন্তা :- একজন স্ত্রী চায় যে তার স্বামী তার *প্যান্টি ভেজাবে, চোখ ভেজাবে না* । আর একজন স্বামী চায় যে তার স্ত্রী *তার বাঁড়া টাকে কঠিন করে রাখবে তার জীবন টাকে নয়* ।

9) যখন মেয়েরা গর্ভবতী হয় তখন সকল মেয়েদের সকল নিকটজনেরা মেয়েটির পেট স্পর্শ করে অভিনন্দন জানায় । কিন্তু ওই নিকটজনেরা কখনই ছেলেদের ধোন টা স্পর্শ করে বলে না যে দারুন করেছো !!
*Moral* :- *কঠিন পরিশ্রমের* কোন দাম নেই । একমাত্র *ফল* আনতে পারলেই লোকে দাম দেবে ।

কথা গুলো শুনতে খারাপ, ভাষাটাও খারাপ । কিন্তু কথাগুলো চরম বাস্তব ।```

No comments:

Post a Comment

Popular Posts