Wednesday 17 August 2022

বস




এক সুন্দর স্মার্ট মহিলা তার Boss এর কেবিন থেকে কাঁদতে কাঁদতে বাইরে বেরিয়ে আসতে দেখে অফিসের সবাই তার কাছে কারন জানতে চাইল....
.
.
.
তখন সে বলে, 
.
বস আমায় জিজ্ঞাসা করলো আজ রাতে আমি ফ্রি আছি কিনা ? 
.
.
সহকর্মী গুলো বলে উঠলো কি অসভ্য! নিশ্চই বাজে কিছু ধান্দার জন্য জিজ্ঞাসা করেছিলো 
"তা তুমি কি বললে"?
.
.
সুন্দরী মহিলা বললেন আমি তো বুঝতেই পারিনি Boss তলে তলে এত কিছু ভেবে রেখেছে! 
.
এই বলে সে আবার কাঁদতে লাগল!
.
.
সবাই তাকে সান্তনা দেবার চেষ্টা করলো!
.
সহকর্মী গুলো সান্ত্বনা দিতে দিতে জিজ্ঞাসা করলো তা Boss কি বলল!
.
.
.
.
সুন্দরী মহিলা বললো আমি অন্য কিছুই ভেবেছিলাম ; তাই আমি আজ রাতে ফ্রি আছি বলেছিলাম 

এই বলে সে আবার কাঁদতে লাগল!

সবাই তাকে সান্তনা দিতে দিতে বললেন তো অসভ্য লোকটা কি বললেন তোকে তারপর ?
.
সুন্দরী মহিলা বললেন Free আছি বলতেই আমাকে এই ১০০ পৃষ্ঠার Draft তৈরী করে আগামী কালই অফিসে নিয়ে আসতে বললো !

No comments:

Post a Comment

Popular Posts